নারায়ণগঞ্জশুক্রবার , ২১ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ৬ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Alokito Narayanganj24
আগস্ট ২১, ২০২০ ১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের ১০টি গ্রামের ৬ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বুধবার দিনব্যাপী অভিযান চালিয়ে এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন ভ্রাম্যমাণ আদালত। বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন। এ সময় ৯ কিলোমিটার অবৈধ পাইপ লাইন তুলে ফেলা হয়।

নির্বাহী কর্মকর্তা জানান, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের প্রায় ৯/১০টি গ্রামের বাসিন্দারা অবৈধ গ্যাস সংযোগের মাধ্যমে রান্নাবান্নার কাজে গ্যাস ব্যবহার করছিল। বুধবার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আদমপুর থেকে জিউধরা চৌরাস্তা পর্যন্ত ৬ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিতাস গ্যাস কর্তৃপক্ষ ও বন্দর থানার পুলিশ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!