নারায়ণগঞ্জসোমবার , ২০ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দর ইউএনও শুক্লা সরকার করোনায় আক্রান্ত

Alokito Narayanganj24
জুলাই ২০, ২০২০ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা জাফর শুক্লা সরকার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (১৯ জুলাই) তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ আসে।

করোনাকালের শুরু থেকে মাঠপর্যায়ে তৎপর ছিলেন ইউএনও শুক্লা। করোনাকালে তার নানা সিদ্ধান্ত ও উদ্যোগে সুফল পেয়েছে বন্দরবাসী।

সোমবার (২০ জুলাই) বন্দর ইউএনও শুক্লা সরকার বলেন, ভালো আছি। হালকা কাশি অনুভব করার পর শনিবার (১৮ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছি। রোববার (১৯ জুলাই)  আমার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। যেহেতু মাঠে কাজ করেছি তাই এরআগে আরও তিন বার নমুনা পরীক্ষা করিয়েছি। তখন নেগেটিভ এসেছিলো। কিন্তু এবার হালকা কাশি অনুভব করায় নমুনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে।

দেশের প্রথম একজন নারী করোনা রোগীর মৃত্যু হয় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায়। সেই থেকে ঝুঁকিপূর্ণ এলাকায় লকডাউন, জনসচেতনতা বাড়াতে কর্মকাণ্ড, সেনাবাহিনীর টহলে নেতৃত্ব দেওয়া, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ত্রাণ হতদরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেওয়াসহ মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কর্মকাণ্ডে নেতৃত্ব দিয়ে আসছিলেন ইউএনও শুক্লা সরকার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!