নারায়ণগঞ্জবুধবার , ৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর নির্বাচনে মাহমুদা-ওবায়েদ-সেন্টুর জয়

alokitonarayanganj
নভেম্বর ৭, ২০১৮ ১২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে অত্যন্ত জাকজমক, শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবশের মধ্য দিয়ে বন্দর উপজেলা পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে বন্দর উপজেলা শিল্পকলা একাডেমী’র কার্যনির্বাহী পরিষদের মাহমুদা-ওবায়েদ-সেন্টু পরিষদ বিজয়ী হয়েছে। অপরদিকে আতাউর-রাজু-মান্না পরিষদ প্রতিদ্বন্দি এড. মাহমুদা-ওবায়েদ-সেন্টু পরিষদের কাছে ব্যপকভোটের ব্যবধানে পরাজিত হয়।

৬ নভেম্বর মঙ্গলবার বন্দর উপজেলা পরিষদের বিআরডিবি হলরুমে সকাল ১০টা হতে ভোট কার্যক্রম শুরু হয়। ১০টা থেকে ৪ টা পর্যন্ত ভোট গ্রহনের সময় নির্ধারিত থাকলেও দুপুর দেড়টার মধ্যেই প্রায় শতভাগ ভোট প্রয়োগ সম্পন্ন হয়। ভোটার সংখ্যা ৪৬ জন। ১টা ৪০ মিনিটে উভয় প্যানেলের সম্পতিক্রমে রির্টানিং অফিসার ভোট গননা শুরু করে।

দুপুর ২টায় রিটার্নিং অফিসার তথা বন্দর উপজেলা মৎস কর্মকর্তা জিয়াসমিন আক্তারের উপস্থিতিতে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী ফলাফল ঘোষনা করেন। এতে সহকারী রির্টানিং অফিসারের দায়িত্ব পালন করেন মনোয়ারা খানম বেলী, মোঃ হানিফ ও কম্পিউটার অপরেটর মাসুদ রানা। এ সময় ভোট গ্রহন চলাকালে থানা পুলিশের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এ নির্বাচনে বিজয়ীরা হচ্ছে সহ-সভাপতি এড. মাহমুদা আক্তার ভোট-২২, ওবায়েদ উল্লাহ-২৫, সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ সেন্টু ভোট সংখ্যা-২৫, যুগ্ম সম্পাদক সাইফুল্লাহ মাহমুদ টিটু- ২০, মোয়াজ্জেম হোসেন- ২৬।

কার্যকারী সদস্য পদে সর্বাধিক ভোটে নির্বাচিত হন রোকসানা সামিয়া-৩০, মোঃ সেলিম-২৬, ফজল করিম-২৫, মিতু মোর্শেদ-২৪, শাহাদাত উল্লাহ মুকুল-২৪।

পরিশেষে বিজয়ীরা বন্দর উপজেলা প্রঙ্গনে একটি আনন্দ মিছিল বের করেন। বিভিন্ন সংগঠনের পক্ষ হতে বিজয়ীদের শুভেচ্ছা ও সাধুবাদ জানান।

বিজয়ী এ সংগঠনকে আরো গতিশীল করার জন্য আহ্বান জানান, বন্দর থানা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের, বন্দর থানা অফিসার ইনচার্জ একেএম শাহীন মন্ডল,২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণ, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, বন্দর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়সাল কবির, ২৪নং ওর্য়াড ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ সুজন, ছাত্রলীগ নেতা ফয়সাল মমিন, অনিক তালুকদার অপু, আরাফাত কবির ফাহিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!