নারায়ণগঞ্জমঙ্গলবার , ১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বন্দর চীনাদের কোয়ার্টারে ক্যাসিনো সরঞ্জামাদি জব্দ

Alokito Narayanganj24
অক্টোবর ১, ২০১৯ ৯:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:  নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় চীনাদের কোয়ার্টারে অভিযান চালিয়ে ক্যাসিনো সরঞ্জামাদি জব্দ করেছে ঢাকা শুল্ক গোয়েন্দা বিভাগ। সোমবার দুপুরে উপজেলার দক্ষিণ লক্ষণখোলা মাদরাসা রোডের শাহীন মিয়ার চার তলা বাড়িতে অভিযান চালিয়ে এসব সরঞ্জাম জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি শুল্ক বিভাগ।

জানা গেছে, ওই বাড়িটি ভাড়া নেয় ডিং জং নামের চায়নার একটি ব্যাটারি উৎপাদনকারী প্রতিষ্ঠান। বাড়িটি তাদের ফ্যাক্টরিতে কর্মরত চীনা নাগরিকদের স্টাফ কোয়ার্টার হিসেবে ব্যবহৃত হতো।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা শুল্ক বিভাগ গোপন সংবাদের ভিত্তিতে বন্দরের দক্ষিণ লক্ষণখোলার ডিং জং নামে একটি ব্যাটারি ফ্যাক্টরির চীনা নাগরিকদের স্টাফ কোয়ার্টারে অভিযান চালায়। এ সময় ব্যাটারি ফ্যাক্টরির গেস্টরুম ও একটি ফ্লাট থেকে ২টি জুয়া খেলার বোর্ড ও ১৫০ পিস জুয়া খেলার গুটি জব্দ করে নিয়ে যায় শুল্ক বিভাগ।

এলাকাবাসী জানান, চীনের নাগরিকরা র্দীঘদিন ধরে শাহিন মিয়ার ৪ তলা ভবন ভাড়া নিয়ে ক্যাসিনো গড়ে তোলে। এই বাড়িতে স্থানীয় এলাকাবাসী প্রবেশ নিষিদ্ধ বলে তারা জানান। বাড়ির মালিক শাহিনের যোগসূত্রে রাতের আধারে জুয়ার আসর জমিয়ে চায়না নাগরিকরা লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলেও অভিযোগ করেন এলাকাবাসী।

তবে বাড়ির মালিক শাহীন মিয়া বলেন, ‘আমি বাড়ি ভাড়া দিয়েছি। চীনা কোম্পানির কর্মীরা আমাদেরও বাড়িতে ঢুকতে দিত না। সেখানে কী হতো তা আমাদের জানার কথা নয়।’

সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঢাকা গোয়েন্দা শুল্ক বিভাগ অভিযান চালিয়ে কিছু জুয়া খেলার গুটি উদ্ধার করে নিয়ে গেছে খবর পেয়েছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!