নারায়ণগঞ্জরবিবার , ১৩ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দর থানার ওসি আজহারুল ইসলাম প্রত্যাহার

Alokito Narayanganj24
জানুয়ারি ১৩, ২০১৯ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দর থানা অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকারকে প্রত্যাহার করা হয়েছে। রোববার (১৩ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুনুর রশিদের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়। বন্দরের মদনপুরে সংঘর্ষ পুলিশের উপর হামলাসহ এক শ্রমিক নিহতের ঘটনায় ওসিকে এ প্রত্যাহার করা হয়। শনিবার রাতে সংঘর্ষের ঘটনায় বন্দর থানার এস আই মোহাম্মদ আলী বাদী হয়ে ২৪ জনের নাম উল্লোখ করে অজ্ঞাত ২ থেকে ৩শ’ জনের নামে মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আবদুল্লাহ আল মামুন জানান, বন্দরের মদনপুরে সৃষ্ট সংঘর্ষের ঘটনায় তাকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। তদন্তের স্বার্থে বন্দর থানার ওসি আজহারুল ইসলামকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে।

প্রসঙ্গতঃ মদনপুরে সংঘর্ষের ঘটনায় আশিকুর রহমান নামে এক যুবক নিহত ও বাবুল নামে অপর এক যুবক গুলিবিদ্ধ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে নিহত হওয়ার ঘটনাটি রোববার সকাল পর্যন্ত পুলিশ গোপন রাখলেও দুপুরে আশিকুর রহমানের লাশ উদ্ধার দেখিয়ে করে ময়না তদন্ত শেষে পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করে।

এ সংঘর্ষের সময় পুলিশের এসআই মোহাম্মদ আলী,কনস্টেবল দেবাশীষ,কনস্টেল মনোয়ার, মোহনসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়। এ ছাড়াও পুলিশের দুইটি গাড়িও ভাংচুর করা হয়।

উল্লেখ্য, শনিবার রাত সাড়ে আটটার দিকে বন্দর থানা পুলিশের একটি দল উপজেলার মদনপুরের চাঁনপুর এলাকায় স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান নিয়ন্ত্রণাধীণ মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত দুই আসামী দিপু ও সুজনকে গ্রেফতার করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!