নারায়ণগঞ্জসোমবার , ৭ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বর্তমান সরকার কাউকে ধর্মীয় সংখ্যালঘু মনে করেন না-মুক্তিযুদ্ধ মন্ত্রী

Alokito Narayanganj24
অক্টোবর ৭, ২০১৯ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক বলেছেন, আওয়ামী লীগ সরকারের কাছে সব ধর্মের লোকজনই সমান। সবাই রাষ্ট্রীয়ভাবে সমান অধিকার ভোগ করবে। আমাদের সংবিধান এ নিশ্চয়তা দিয়েছেন। বর্তমান সরকার কাউকে ধর্মীয় সংখ্যালঘু মনে করেন না।

রবিবার (৬ অক্টোবরে) সন্ধ্যায় সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট এলাকায় পোদ্দারবাড়ি পূজামণ্ডপ পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে প্রত্যেক ধর্মীয় উৎসবে আমরা অংশগ্রহণ করছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে আশা করি।

তিনি আরও বলেন, সংবিধানে জাতির পিতা সংযুক্ত করে গেছেন ‘ধর্ম যার যার রাষ্ট্র সবার’৷ সে অনুযায়ী আমরা সবাই মিলেমিশে যার যার ধর্ম পালন করব। অনেক রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে শহীদদের রক্ত যাতে বৃথা না যায় সেজন্য সবাই ঐক্যবদ্ধভাবে এ দেশকে গড়ে তুলতে হবে। আমরা এ দেশকে যেমন পেয়েছি তার চেয়ে অনেক বেশি উন্নত করে রেখে যেতে চাই। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার হারুন অর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) খোরশেদ আলম, সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন, বিকেএমইএ সহ-সভাপতি অমল পোদ্দার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক ড. সেলিনা আক্তার, সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান প্রমুখ৷

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!