নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১২ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বলাৎকারে রাজি না হওয়ায় মাদরাসা শিক্ষার্থীকে পিটিয়ে আহত

Alokito Narayanganj24
মার্চ ১২, ২০২০ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় বলাৎকারে রাজি না হওয়ায় এক মাদরাসা শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক শাহজালালকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১১ মার্চ) দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী হাফিজিয়া মাদরাসায় এ ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করলে শিক্ষক শাহজালালকে গ্রেপ্তার করে পুলিশ।

ওই শিক্ষার্থীর বাবা জানান, তার ছেলে কালাদী হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগে পড়াশোনা করে আসছিল। বেশ কিছু দিন ধরে ওই মাদরাসার শিক্ষক শাহাজালাল তার ছেলেকে বলাৎকার করার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করত। এরই প্রেক্ষিতে বুধবার দুপুরে মাদরাসার দোতলায় শিক্ষক শাহাজালাল তার ছেলেকে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকারের চেষ্টা করে। এ সময় তার ছেলে রাজি না হওয়ায় শিক্ষক শাহজালাল বেধড়ক পেটাতে থাকে। পরে একপর্যায়ে তার ছেলের চিৎকারে মাদরাসার অন্য ছাত্ররা এগিয়ে আসলে শিক্ষক শাহজালাল পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় ভুক্তভোগী ওই ছাত্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলা হওয়ার সঙ্গে সঙ্গেই আসামিকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!