নারায়ণগঞ্জবুধবার , ১১ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাংলাদেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে-ব্রিটিশ হাইকমিশনার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১১, ২০১৯ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:  ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। ব্রিটিশ সরকার এ উন্নয়নের ধারায় অংশীদার হতে চায়।

বুধবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের তেতলাবো এলাকায় এসিএস টেক্সটাইলস (বাংলাদেশ) লিমিটেডের কারখানা পরিদর্শনকালে তিনি একথা বলেন।হাইকমিশনার ডিকসন ও তার স্ত্রী তেরেসা আলবর কারখানা পরিদর্শনকালে উৎপাদিত পণ্যের গুণগতমান ও কাজের পরিবেশ দেখে সন্তুষ্টি প্রকাশ করেন। হাইকমিশনার বলেন, ‘বাংলাদেশে এসিএস টেক্সটাইল কারখানাটি পরিবেশবান্ধব। এ প্রতিষ্ঠানটি ঘুরে আমি মুগ্ধ।’

এ সময় উপস্থিত ছিলেন এসিএস টেক্সটাইলের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ দাউদ আকবানী, পরিচালক ওভায়েস আকবানী ও সাশীন হাসান, নির্বাহী পরিচালক জহুরুল কবির প্রমুখ।

জানা গেছে, এসিএস টেক্সটাইলটি সম্পূর্ণ ব্রিটিশ বিনিয়োগকৃত হোম টেক্সটাইল পণ্য উৎপাদন ও শতভাগ রফতানিকারক শিল্প প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি রফতানিতে উল্লেখযোগ্য সাফল্যের স্বীকৃতি স্বরূপ তিনবার জাতীয় রফতানি ট্রফি অর্জন করে। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাসুদ দাউদ আকবানী ২০০৮ সাল থেকে রফতানিতে সিআইপি নির্বাচিত হয়ে আসছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!