নারায়ণগঞ্জবুধবার , ১৮ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাজারে এলো ২০০ টাকার নোট

Alokito Narayanganj24
মার্চ ১৮, ২০২০ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দেশের বাজারে প্রথমবারের ২০০ টাকা মূল্যমানের নতুন নোট ছেড়েছে বাংলাদেশ ব্যাংক।

বুধবার (১৮ মার্চ) বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, বাংলাদেশ ব্যাংকের মতিঝিল অফিস থেকে ২০০ টাকার নতুন নোট বিনিময় শুরু হয়েছে। পরবর্তীতে পর্যায়ক্রমে বাংলাদেশ ব্যাংকের সব অফিস ও বাণিজ্যিক ব্যাংকগুলোর শাখা থেকে এ নোট সংগ্রহ করা যাবে।

এর আগে মঙ্গলবার ১৭ মার্চ জন্মশতবার্ষিকী ‌‘মুজিববর্ষ’ উপলক্ষে স্মারক ডাক টিকেট, ডাটা কার্ড ও স্মারক নোট অবমুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ১০ টাকার স্মারক ডাক টিকেট, ১০ টাকার কভার, ৫ টাকার ডাটা কার্ড, ১০০ টাকার স্মারক নোট ও ২০০ টাকার স্মারক ব্যাংক নোট, ১০০ টাকার স্মারক গোল্ড কয়েন, ১০০ টাকার স্মারক সিলভার কয়েক অবমুক্ত করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!