নারায়ণগঞ্জসোমবার , ১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন সশ্রম কারাদন্ড

alokitonarayanganj
অক্টোবর ১, ২০১৮ ২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি : বানারীপাড়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় স্বামী মোঃ মনোয়ার হোসেন হাওলাদারকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

বুধবার বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের জজ মোঃ মহসিনুল হক ওই নির্দেশ দেন। মামলার নথি সূত্রে জানা গেছে পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার অলংকারকাঠি গ্রামের আঃ ছালেক হাওলাদারের বোন আকলিমা বেগমের সাথে ঘটনার ২০/২২ বছর পূর্বে বরিশালের বানারীপাড়া উপজেলার দক্ষিণ বাইশারী গ্রামের মোঃ আদম আলী হাওলাদারের ছেলে মোঃ মনোয়ার হোসেন হাওলাদারের বিয়ে হয়। বিবাহিত জীবনে তাদের ১টি সন্তান রয়েছে। আসামি পরে ২য় বিয়ে করেন। সেই সংসারে ৫ বছরের ১টি কন্যা সন্তান রয়েছে। কারণে-অকারণে প্রথম স্ত্রীকে মারধর করতেন স্বামী মনোয়ার। ২০১৩ সনের ১৬ জানুয়ারি বিকালে বাদীর বোনকে ডাক্তার দেখানোর কথা বলে নিজস্ব ডিঙি নৌকাযোগে সন্ধা নদীর পাড়ে নিয়ে যান মনোয়ার। ডাক্তার না দেখিয়ে স্বামী মনোয়ার বিভিন্ন তালবাহনা করেন। সন্ধ্যা সাড়ে ৭টায় নদীর মাঝখানে আকলিমাকে ধাক্কা দিয়ে নৌকা থেকে নদীতে ফেলে হত্যা করেন স্বামী মনোয়ার। পরে সে নৌকা ডুবে স্ত্রী মারা গেছে বলে প্রচারণা চালায়। ২০১৩ সালের ১৭ জানুয়ারি আসামির বাড়িতে বোনকে মৃত অবস্থায় দেখতে পান বাদী।

এ ব্যাপারে আঃ ছালেক হাওলাদার বাদী হয়ে মামলা দায়ের করেন। থানার এস.আই. মতিয়ার রহমান তদন্ত শেষে ২০১৩ সালের ৩০ শে আগস্ট মামলার চার্জশিট দেন। আদালত ১২ জনের সাক্ষ্য গ্রহন শেষে আসামি মোঃ মনোয়ার হোসেনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!