নারায়ণগঞ্জসোমবার , ৫ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাবরদের কাছে ৫ উইকেটে পরাজয় ভারতের

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৫, ২০২২ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্কঃ এশিয়া কাপে এ যেন পাকিস্তানের মধুর প্রতিশোধ। গ্রুপ পর্বে ভারতের কাছে হেরে সুপার ফোরের প্রথম ম্যাচে রোহিত শর্মাদের ৫ উইকেটে হারিয়ে দিলেন বাবর আজমরা।

পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নেমে অর্ধশতরান করেন বিরাট। ভারত বিরাটের ৬০ রানে ভর করে ১৮১ রান তুলে। ওপেন করতে নেমে রোহিত এবং রাহুল শুরুটা দুর্দান্ত করেন। ইনিংস শেষের দু’বল আগে রান আউট হন কোহলী।

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে ব্যাটে-বলে জেতানো হার্দিক নেমেছিলেন। রবিবার ব্যাট হাতে হতাশ করলেন। হাসনাইনের বলের গতি বুঝতে না পেরে দ্বিতীয় বলেই মিড উইকেটে থাকা আসিফ আলির হাতে ক্যাচ দেন।

এশিয়া কাপে এখনও পর্যন্ত ছন্দ খুঁজে পাননি বাবর আজম। সামনে ভারতকে পেয়েও নায়ক হতে পারলেন না পাকিস্তানের অধিনায়ক। দুর্বল হংকংয়ের বিরুদ্ধে ৯ রানে আউট হয়েছিলেন। রবিবার ফিরে গেলেন ১৪ রানে। রবি বিষ্ণোইয়ের বলের ফ্লাইট বুঝতে না পেরে মিড উইকেটে রোহিতের হাতে ক্যাচ দিলেন তিনি। তিন নম্বরে নামা ফখর জমানও টিকতে পারলেন না। তাকে তুলে নিলেন যুজবেন্দ্র চহাল। রিজওয়ানের ৭১ রানে ভর করে হাতে মাত্র এক বল থাকতে ৫ উইকেটে জয়ের বন্দরে নোঙর করে পাকিস্তান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!