নারায়ণগঞ্জসোমবার , ৪ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাবুরাইলে ভবন ধস : এখনো উদ্ধার হয়নি শিশু ওয়াজিদ

Alokito Narayanganj24
নভেম্বর ৪, ২০১৯ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বাবুরাইল এলাকায় ধসে পড়া ৪ তলা ভবন থেকে এখনও আটকে পড়া শিশু ওয়াজিদকে উদ্ধার করা সম্ভব হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর ২টা) ফায়ার সার্ভিসের উদ্ধার কার্যক্রম চলমান রয়েছে।

এর আগে শনিবার (৩ নভেম্বর) ভবনটি ধসে শোয়েব (১২) নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয় ও ৩ জন আহত হন। ভবনটিতে আটকে পড়া শিশু ওয়াজিদ নিহত শোয়েবের সাথেই ওই ভবনের নিচতলায় আরবি পড়তে গিয়েছিল।

ওয়াজিদের বাবা মো. রুবেল বলেন, ‘শোয়েব ও ওয়াজিদ খালাতো ভাই। তারা ওই ভবনের নিচতলায় আরবি পড়তে গিয়েছিল। ভবন ধসে পড়লে অন্যরা বেরিয়ে আসতে পারলেও আটকে পড়ে শোয়েব ও ওয়াজিদ। শোয়েবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমার ছেলেকে যেন সুস্থ অবস্থায় ফেরত পাই এই প্রার্থনা করছি।’

নারায়ণগঞ্জ জেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ্ আল আরেফীন জানান, ওয়াজিদ নামে এক শিশু ভবনের ভেতর আটকে রয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।  তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার আসরের আজানের পর ভবনটি হেলে পড়ে। এ সময় বাড়ির মালিকদের কেউ ছিলেন না। ধসে যাওয়া ভবনটির পাশের ভবনের বাসিন্দা তাসলিমা জানান, “ধ্বসে পড়া বিল্ডিংটি এমনিতেই খুবই ঝুঁকিপূর্ণ অবস্থায় ছিলো। নিচে তেমন কোনো বেসমেন্ট ছাড়াই ভবনটির চতুর্থ তলার নির্মাণ কাজ চলছিল। এই কারণেই ভবনটি ধসে পড়েছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!