নারায়ণগঞ্জশনিবার , ১৪ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাড়িওয়ালার মারধরে ভাড়াটিয়ার মৃত্যুর ঘটনায় মামলা

Alokito Narayanganj24
নভেম্বর ১৪, ২০২০ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের নলুয়াপাড়ায় বকেয়া বাড়ি ভাড়া আদায়কে কেন্দ্র করে বাড়িওয়ালার মারধরে ভাড়াটিয়ার মৃত্যুর ঘটনায় মামলা করা হয়েছে।

নিহত মেহেদি হাসানের স্ত্রী বিউটি বেগম বাদী হয়ে বাড়ির মালিক রানা ও তার পরিবারের পাঁচজনের নাম উল্লেখসহ সাত থেকে আটজনকে আসামি করে শুক্রবার এই মামলা দায়ের করেন।  তবে ঘটনার পর থেকে বাড়িওয়ালা রানা মিয়া ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, নিহত মেহেদি হাসানের ছেলে আমিনের কাছ থেকে বাড়িওয়ালা রানা মিয়া বকেয়া পনেরশ’ টাকা ঘরভাড়া পান।  বৃহস্পতিবার রাতে বকেয়া টাকা নিয়ে রানা ও মেহেদি হাসানের ছেলে আলামিনের মধ্যে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে রানাসহ তার পরিবারের সদস্যরা আলামিনকে মারধর শুরু করলে বাবা মেহেদি হাসান গিয়ে ছেলেকে রক্ষার চেষ্টা করেন।  এ সময় রানা মিয়া ভাড়াটিয়া মেহেদি হাসানকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে আহত হন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!