নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিএনপির নেতা মামুন ও কামালসহ ৭ জনের ১ রিমান্ড

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৯, ২০১৯ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে পুলিশ পরিদর্শক জয়নাল আবেদিনকে লাঞ্ছিত করার মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক কামালসহ সাতজনকে ১ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এই রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড দেওয়া মামলার অন্য আসামিরা হলেন- মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক নূর এলাহী  সোহাগ ওরফে রাকিব, বিএনপির কর্মী স্বপন মিয়া, কামরুল হাসান, মামুন ও ফজল।

আদালত সূত্র জানায়, ১৬ ডিসেম্বর বিজয় দিবসের র‌্যালি থেকে পুলিশের ওপর হামলা ও মারধরের ঘটনায় দায়ের করা বিশেষ ক্ষমতা আইনে মামলায় ৩১৯ জনকে আসামি করা হয়। এর মধ্যে গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায় পুলিশ। পরে আদতালত প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ১৬ ডিসেম্বর সকাল ১০টার দিকে শহরের ২ নম্বর রেলগেট এলাকায় প্রজন্ম ৭১-এর ব্যানারে স্বেচ্ছাবেসক, যুব, ছাত্র ও শ্রমিক দলের নেতাকর্মীরা একটি বিজয় র‌্যালি বের করে। এতে পুলিশ বাধা দিলে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে পুলিশ লাঠিচার্জ করলে নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় এসআই ছাইফুল ইসলাম বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ৩শ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!