নারায়ণগঞ্জরবিবার , ১০ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি থেকে বহিস্কৃত নেতা হলেন নৌকার মাঝি

Alokito Narayanganj24
অক্টোবর ১০, ২০২১ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:নানা গুঞ্জন আর গুজবের অবসান ঘটিয়ে অবশেষে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হলেন তিন তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ও বিএনপি থেকে বহিস্কৃত নেতা  মনিরুল আলম সেন্টু।

শনিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় গণভবনে নমিনেশন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী এ ঘোষণা আসে।

তবে তিনিই বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও কুতুবপুর ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যান হবেন এমনটি ধারণা করছেন এলাকার সাধারণ জনগণ।

উল্লেখ্য,২০১৮ সালে ২৪ ডিসেম্বর ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম সেন্টুকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কার্যকলাপের জন্য নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা বিএনপি’র ১নং সহ-সভাপতি মনিরুল ইসলাম সেন্টুকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে কেন্দ্র থেকে বহিস্কার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!