নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিকেএমইএর একি হাল!

Alokito Narayanganj24
নভেম্বর ২৫, ২০২১ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

মো. মনির হোসেন: ২৫ নভেম্বর দুপুরে চাষাঢ়া রেল ক্রসিং এর সামনে এক লোক লিফলেট বিলি করছেন, তার কাছ দিয়ে যাওয়াতে সে একটি লিফলেট হাতে ধরিয়ে দিয়ে বলল ভাই লোক থাকলে পাঠিয়ে দিয়েন, আমরা বিকেএমইএর পক্ষ থেকে ভাল ট্রেনিং এর ব্যবস্থা করেছি, হাতে নিয়ে দেখলাম একটা ফটোকপি কাগজ যা ভালমতো বুঝা যাচ্ছে না, এরই মধ্যে আরও কয়েকজনকে সে দিল, তার মধ্যে থেকে একজন বলে উঠল বিকেএমইএর একি হাল! ফটোকপি করে লিফলেট বিতরন করছে, আরেক জন বলল কেন এই সংগঠনের নেতারা তো অনেক ধনী ব্যক্তি, তাদের কি লিফলেট প্রেসে ছাপার সামর্থ নাই! তখন লিফলেট বিলি করা ব্যক্তিটি সেখান থেকে সরে গেল।

তবে বিকেএমইএর একটি সূত্র জানায়, এই জাতীয় কর্মকান্ডের খবর কেন্দ্রীয় নেতারা রাখেন না, এক শ্রেণির কর্মচারীরা এগুলি পরিচালনা করেন, তারাই নিজের পকেট ভারী করতে এ জাতীয় কাজ করে থাকেন, ছাপার কাজ ফটোকপি করে চালান, আরও বিভিন্ন রকমের অনিয়ম তারা সব সময়ই করেন।

জানা মতে গত ১১ অক্টোবর বিকেএমইএ ঢাকা কার্যালয়ে ২০২১-২৩ মেয়াদে একটি শক্তিশালী কমিটি নির্বাচিত হয়, গার্মেন্ট মালিকদের সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) পরিচালনা পর্ষদে আবারও দুই বছর মেয়াদে (২০২১-২৩) সভাপতি নির্বাচিত হয়েছেন এ কে এম সেলিম ওসমান, এ নিয়ে তিনি টানা ষষ্ঠ মেয়াদে বিকেএমইএ’র সভাপতি নির্বাচিত হলেন, ৩৫ সদস্যের এই পরিচালনা পর্ষদে মোহাম্মদ হাতেম নির্বাহী সভাপতি হিসেবে নির্বাচিত হন।

বিকেএমইএ নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন এফবিসিসিআইয়ের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বীর মোক্তিযোদ্ধা সাবেক এম পি মোহাম্মদ আলী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!