নারায়ণগঞ্জশনিবার , ১ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিশাল মিছিল নিয়ে কাদিয়ানী বিরোধী সমাবেশে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১, ২০২০ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ‘নবীর পরে নবী নাই, সংসদে আইন চাই’ এই স্লোগানকে সামনে রেখে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে নারায়ণগঞ্জে আয়োজিত সমাবেশে বিপুল সংখ্যক লোকজন নিয়ে অংশগ্রহণ করেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য ও বাইতুন নূর জামে মসজিদের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। শনিবার ১ ফেব্রুয়ারি বাদ যোহর ফরিদ আহম্মেদ লিটনের নেতৃত্বে ধর্মপ্রাণ মুসল্লিরা ফতুল্লা পাইলট স্কুলের সামনে থেকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে রওনা দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বাইতুন নূর জামে মসজিদের সভাপতি মোঃ ইদ্রিস মেম্বার, ইমাম জুবায়ের হোসেন আনোয়ারী, প্রবীণ শিক্ষক মোঃ সাহাবুদ্দিন, ফতুল্লা ইউনিয়ন বৃহত্তর ১, ২ ও ৩ং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, রওজাতুল আতফাল মাদ্রাসার মোহতামিম মোঃ জামাল উদ্দিন, ফতুল্লা রেলস্টেশন বাজার জামে মসজিদের ইমাম মাহমুদুল হাসান, সাহারা সিটি জামে মসজিদের ইমাম মোঃ শাহ-আলম, দাপা কবরস্থান জামে মসজিদের ইমাম নাছির উদ্দিন ফিরুজী প্রমুখ।

সংশ্লিষ্ট আলেমদের মতে, কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার জন্য বাংলাদেশে ব্যাপক আন্দোলনের পরিকল্পনার অংশ হিসেবে আন্তর্জাতিক মজলিসে তাহাফ্ফুজে খতমে নবুওয়্যাত বাংলাদেশ শনিবার ১ ফেব্রুয়ারি বাদ যোহর নারায়ণগঞ্জে এ সমাবেশের আয়োজন করে। এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন হেফাজতের আমীর আল্লামা আহমদ শফি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!