নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৩ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিস্ফোরণে দগ্ধ অবস্থায় সন্তান জন্ম দেওয়া নারী মারা গেছেন

Alokito Narayanganj24
মার্চ ২৩, ২০২৩ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার ফ্ল্যাটে বিস্ফোরণে দগ্ধ উম্মে কুলসুম (২৫) মারা গেছেন। দগ্ধ অবস্থায় কুলসুম সিজারের মাধ্যমে একটি সন্তান জন্ম দেন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোর সারে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা যান তিনি।

কুলসুমের মৃত্যুর খবর নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন বলেন, ওই নারীর শরীরের ২৮ শতাংশ দগ্ধ হয়েছিল, সঙ্গে তার শ্বাসনালিও দগ্ধ হয়।

তিনি আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। গত ১৩ মার্চ বার্ন ইনস্টিটিউটের অস্ত্রপচার কক্ষে সিজারের মাধ্যমে তিনি একটি পুত্র সন্তান জন্ম দেন।

মৃত কুলসুমের স্বামী আব্দুল্লাহ আল মাসুদ জানান, ১৩ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে বার্ন ইনস্টিটিউটের অস্ত্রোপচার কক্ষে নেওয়া হয় কুলসুমকে। বেলা সাড়ে ১১টার দিকে অস্ত্রোপচার কক্ষ থেকে জানানো হয় ছেলে বাচ্চা হয়েছে। জন্ম নেওয়ার পর থেকেই শিশু সন্তানটিও ঢাকা মেডিকেলের নবজাতক ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!