নারায়ণগঞ্জশনিবার , ১৭ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ,শিক্ষক গ্রেফতার

Alokito Narayanganj24
জুলাই ১৭, ২০২১ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সুমন মিয়া (৩২) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ জুলাই) সকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী কাহিনা এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শিক্ষক সুমন মিয়া বগুড়া জেলার গাবতলী থানার নিজগ্রাম এলাকার আজাহার ফকিরের ছেলে। তিনি রূপসী কাহিনা এলাকার ফখর উদ্দিনের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক গোলজার হোসেন জানান, সুমন মিয়া রূপসী কাহিনা এলাকার দশম শ্রেণির ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতো। প্রাইভেট পড়ার সুযোগে দুইজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। চলতি বছরের ২ জানুয়ারি সকালে ছাত্রীর মা-বাবা ও বোন গাউছিয়া মার্কেটে বাজার করতে গেলে সকাল ১০টার দিকে ওই শিক্ষক সেই ছাত্রীকে ধর্ষণ করে।

শনিবার সকালে এ ঘটনায় স্কুলছাত্রী নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় শিক্ষক সুমন মিয়াকে গ্রেফতার করে পুলিশ। আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!