নারায়ণগঞ্জশুক্রবার , ৪ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বেকারত্বের হতাশায় যুবকের আত্মহত্যা

Alokito Narayanganj24
জুন ৪, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বেকার জীবন থেকে বেরিয়ে কিছু করার ইচ্ছা ছিল যুবক রহমানের। কিন্তু পরিবারের অস্বচ্ছলতার কারণে বাবা-মা তার সেই ইচ্ছা পুরন করতে পারেনি। এই নিয়ে মা সঙ্গে অভিমান করে কীটনাশক খেয়ে আত্মহত্যা করে রহমান।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নিজের ঘরের দরজা বন্ধ করে সে কীটনাশক পান। পরে তার উদ্ধার  স্বজনরা তাকে মেডিকেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

স্থানীয়রা জানান, উপজেলার সাদিপুর নানাখি উত্তরপাড়ার বিরু মিয়ার ছেলে রহমান দীর্ঘদিন ধরে বেকার অবস্থায় জীবন যাপন করছিলেন। গত কয়েকদিন ধরে তার পরিবারকে একটি অটোরিক্সা কিনে দেয়ার জন্য অনুরোধ করে। কিন্তু তার পরিবার আর্থিক অভাব অনটনের কারনে তাকে অটোরিক্সাটি কিনে দিতে না পারায় গতকাল দুপুরে মা ছেলের মধ্যে তর্কবির্তক হয়। এ ক্ষোভে ছেলে বিকেলে নিজের ঘরে গিয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় তার পরিবারেের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!