নারায়ণগঞ্জশনিবার , ২৫ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বেহাল দশায় ফতুল্লা স্টেডিয়াম

Alokito Narayanganj24
জুলাই ২৫, ২০২০ ২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বহু আগেই আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম। তবে মাঠের চারপাশ এবং স্টেডিয়ামে প্রবেশের রাস্তা দেখে এটিকে পরিত্যক্ত ডোবা বা খাল ভাবলেও ভুল হবে না।

২০০৬ সালের ২৩ মার্চ বাংলাদেশ ও কেনিয়ার ওডিআই দিয়ে যাত্রা শুরু করে নারায়নগঞ্জের ফতুল্লাহ’র খান সাহেব ওসমান আলি স্টেডিয়াম। ওই বছরই ২৮ এপ্রিল বাংলাদেশ ও ভারতের ওডিআই ম্যাচটি এখনো পর্যন্ত এই স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেটে রঙিন পোশাকের শেষ ম্যাচ।

কোনো টি টুয়েন্টি খেলা না হলেও ২০০৬ সালের ৯-১৩ এপ্রিল বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার টেস্ট ম্যাচ দিয়ে শুরু হয় ফতুল্লাহ স্টেডিয়ামে টেস্ট ম্যাচ খেলার। ২০১৫ সালের ১০-১৪ জুন বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দিয়ে শেষ হয় এই স্টেডিয়ামের টেস্ট ম্যাচের ইতিহাস।

এখনো ঘরোয়া ক্রিকেট ও বিভিন্ন টুর্নামেন্টের খেলা হয় ফতুল্লাহ স্টেডিয়ামে। তবে এক সময়ের আন্তর্জাতিক এই স্টেডিয়ামের এখন এতটাই বেহাল দশা, যা দেখলে হতাশ হয়ে যাবেন যে কেউ। অনেকে হয়ত পুকুর ভেবেই ভুল করে ফেলতে পারেন।

দীর্ঘদিন আন্তর্জাতিক ম্যাচ না হওয়ায় অল্প বৃষ্টিতেই তলিয়ে যায় ফতুল্লা স্টেডিয়ামের চারপাশ। যে খাল দিয়ে পানি নিষ্কাশন হতো সেটার পানিতেই এখন জলাবদ্ধতার সৃষ্টি হয়। এলাকাবাসীর দাবি, দ্রুত স্টেডিয়ামের পাশে ময়লা অপসারণ ও পানি নিষ্কাশনের ব্যবস্থা করা এবং নিয়মিত আন্তর্জাতিক ম্যাচের আয়োজন করা হোক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!