নারায়ণগঞ্জসোমবার , ১০ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বৈরুতে নিহত ফতুল্লার রাশেদের বাড়িতে চলছে শোকের মাতম

Alokito Narayanganj24
আগস্ট ১০, ২০২০ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:লেবাননের রাজধানী বৈরুতে ভয়াবহ বিস্ফোরণে নিহত মো. রাশেদের পরিবারের এখন একটাই দাবি মৃতদেহ যেন দ্রুত দেশে আনা হয়। রাশেদের বাড়িতে চলছে শোকের মাতম। কিছুতেই থামছে না রাশেদের মায়ের কান্না। তার এখন একটাই আকুতি ‘আমার বাবা ধনের লাশ যেন আমার বুকে ফিরিয়ে দেয় বাংলাদেশের সরকার’।

রোববার (৯ আগস্ট) রাশেদের পরিচয় শনাক্ত হয় এবং বাংলাদেশ দূতাবাস থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত রাশেদ নারায়ণগঞ্জের ফতুল্লার নন্দলালপুর এলাকার হাফিজুর রহমানের ছেলে। রাশেদরা দুই ভাই, দুই বোন। ভাইদের মধ্যে রাশেদ বড়। তিনি ৬ বছর ধরে লেবাননে একটি হোটেলে চাকরি করতেন।

রাশেদের মা লুৎফুন্নেছা বলেন, এখন আমার তো চাওয়ার কিছু নাই। আমি চাই দ্রুত যেন আমার বাবাধনের লাশটি দেশে আসে। আমি শুধু বাবাধনের লাশটি চাই। আমার সন্তানকে যেন আমাদের কবরস্থানে দাফন করতে পারি।

দূতাবাসের হেড অব চ্যান্সেরি ও ফার্স্ট সেক্রেটারি আবদুল্লাহ আল মামুন গণমাধ্যমকে বলেন, বাংলাদেশি শ্রমিক মোহাম্মদ রাশেদ বিস্ফোরণের পর থেকে নিখোঁজ ছিলেন, তাকে হারুন হাসপাতালে শনিবার মৃত অবস্থায় পাওয়া গেছে।

বৈরুতে গত মঙ্গলবার ভয়াবহ দুটি বিস্ফোরণ হয়। ওই ঘটনায় বাংলাদেশ নৌবাহিনীর ২১ সদস্যসহ ১০৮ প্রবাসী আহত হন। মারা গেছেন পাঁচজন। আহত বাংলাদেশি প্রবাসীরা দেশটির তিনটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বিস্ফোরণের ওই ঘটনায় বিভিন্ন দেশের দেড় শতাধিক জন নিহতের পাশাপাশি ৬ হাজার মানুষ আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!