নারায়ণগঞ্জশনিবার , ৩০ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ব্যবসায়ীর গোসল ও জানাজায় ফতুল্লায় করোনায় মৃতদের দাফন গ্রুপ “নবযোদ্ধা”

Alokito Narayanganj24
মে ৩০, ২০২০ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লায় করোনায় মৃত্যদের দাফন গ্রুপ”নবযোদ্ধা”র তৃতীয় তম লাশের গোসল ও জানাযার কাজ সম্পন্ন করলো। শুক্রবার (২৯ মে)  রাত ৮ টায় হাজী মোঃ আহছান উল্যা মৃত্যুবরণ করলে, মৃত ব্যক্তির লাশ গোসল ও দাফনে কাউকে না পাওয়ায় ফতুল্লায় করোনায় মৃতদের দাফন গ্রুপ”নবযোদ্ধা”স্বেচ্ছায় লাশের গোসল ও জানাযা কাজে অংশগ্রহণ করেন। মৃতের বড় ছেলে বাবলু স্বেচ্ছায় দাফনকাজ করার জন্য স্বেচ্ছাসেবী কমিটির কাছে ফোন দিলে তারা যেয়ে দাফনের প্রয়োজনীয় কাজ সম্পন্ন করেন।
নিহত হাজী আহছান উল্যা দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী বয়জিদ বোস্তামী রোড এলাকায়  নিজস্ব বাড়িতে বসবাস করে আসছিলেন। তিনি রেলস্টেশন মোল্লা মার্কেটে ব্যবসা করতেন। মৃতের গ্রামের বাড়ি নোয়াখালী।
বাবলু জানান,আজ সকালে তার বাবার ডায়বেটিস নীল হয়ে গেলে তিনি অজ্ঞান হয়ে যান। আমরা তাকে সোহরাওয়ার্দী হাস্পাতালে নিয়ে যাই এবং সেখানেই রাতে তিনি মারা গেলে আমরা ফতুল্লায় দাফনে স্বেচ্ছাসেবী কমিটির কাছে ফোন দিলে তারা এসে দাফনের সকল কাজ সুন্দরভাবে সম্পন্ন করে দেন।
এ বিষয়ে নবযোদ্ধার স্বেচ্ছাসেবী মোঃ এ এইচ আশু বলেন, আমাদের টীম ফোন পেয়ে মৃতের বাসায় যাই। এবং গোসল ও কাফনের কাজ সম্পন্ন করে লাশ জানাজার জন্য রেলস্টেশন প্লাটফর্ম জামে মসজিদে নিয়ে যাই এবং রাত ১ টায় জানাজার সম্পন্ন করে লাশবাহী এম্বুল্যান্সে উঠিয়ে দিলে মৃত্যুর পরিবার দাফন করার জন্য নোয়াখালীতে নিয়ে যান। সমস্তকাজ ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবকে অবগত করা হয়।
নবযোদ্ধার আরেক সেচ্ছাসেবী ডাঃ মাসুম হোসেন বলেন, আমরা ফতুল্লার সকল মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই, সকলের অবগতির জন্য বলছি,কোন এলাকায় দাফন কাজ করার জন্য লোক পাওয়া না গেলে নিন্মলিখিত নাম্বারগুলোতে আমাদের সাথে যোগাযোগ করুন।
মোবাইল নাম্বারঃ ০১৯১১ ৪০৪০২০, ০১৮১২ ১৫৩১১১, ০১৮৩১ ৫৪৫৩৫৫, ০১৮৩৫ ৮৬৪৭৩৬।
উক্ত দাফন কাজে অংশগ্রহণ করেন; সেচ্ছাসেবী মোঃ ফরহাদ হোসেন, কামরুল ইসলাম অপু, আঃ সাত্তার, হাজী সাইফুল ইসলাম, ডাঃ মাসুম হোসেন, মোঃ এ এইচ আশু।
উল্লেখ্য, এখন থেকে ফতুল্লায় করোনায় মৃতদের দাফনে স্বেচ্ছাসেবী কমিটির সকল কাজ “নবযোদ্ধা” নামে পরিচালিত হবে
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!