নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ব্যান করা হচ্ছে অপু ও মামুনের টিকটক-লাইকি আইডি

Alokito Narayanganj24
আগস্ট ৪, ২০২০ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বিতর্কিত টিকটকার অপু ও মামুনসহ কয়েকজনের আইডি ব্যান করা হচ্ছে। টিকটক ছাড়াও লাইকিই দিতে তাদের আইডি ব্যান করা হচ্ছে। মারামারিও হিংসাত্মক বিষয়ে তরুণ সমাজকে বিপথে নেয়ার অভিযোগে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়ে ‘সাইবার-৭১’।

সোমবার (০৩ জুলাই) রাতে সামাজিকমাধ্যম ফেসবুকে ‘সাইবার-৭১’ অফিসিয়াল পেইজে এই তথ্য জানানো হয়েছে।

এ বিষয়ে সাইবার-৭১ পরিচালক আবদুল্লাহ আল জাবের হৃদয় জানান, অপু-মামুনসহ বিকৃত ভিডিও প্রস্তুতকারীদের বিষয়ে টিকটকের আঞ্চলিক প্রধানের সঙ্গে কথা হয়েছে। অপু- মামুনের আইডি খুব শ্রীঘ্রই ব্যান করা হবে বলে জানিয়েছেন তারা।

হৃদয় আরো জানান, এ বিষয়ে টিকটকের অফিসিয়াল পেইজেও ঘোষণা দেয়া হবে।

এদিকে জনপ্রিয় ভিডিও অ্যাপ টিকটকের বিতর্কিত মুখ ‘অপু ভাই’কে সোমবার (৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে, রোববার উত্তরা পূর্ব থানাধীন ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউ এলাকায় সড়কে এক ব্যক্তিকে মারধর করেন অপু। এ ঘটনায় ভুক্তভোগী থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সোমবার সন্ধ্যায় আলাউল এভিনিউ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

অপুকে গ্রেফতারের খবর ছড়িয়ে পড়ার পর সামাজিকমাধ্যম ব্যবহারকারীরা ব্যাপক সন্তুষ্টি প্রকাশ করছে।

উল্লেখ্য, চীনা অ্যাপ টিকটকে নানা ধরণের বিকৃত ভিডিও তৈরি করে ব্যাপক আলোচনায় আসে অপু। সামাজিকমাধ্যমে নতুন ‘গ্যাং কালচার’ তৈরি অভিযোগ রয়েছে অপু ও মামুনসহ একাধিক টিকটকারের বিরুদ্ধে।

অপুকে গ্রেফতারের পর এবার মামুনের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!