নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ব্যারিস্টার মওদুদ আহমদ আর নেই

Alokito Narayanganj24
মার্চ ১৬, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ মারা গেছেন।  ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ছয়টায় সিঙ্গাপুরের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

মওদুদ আহমেদের স্ত্রী হাসনা মওদুদের বরাতে এ তথ্য নিশ্চিত করেছেন তাঁর ব্যক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন।

এর আগে অসুস্থ হলে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়। আশঙ্কাজনক অবস্থায় গত মঙ্গলবার বিকেলে হাসপাতালের আইসিইউতে নেওয়ার পর অবস্থার কিছুটা উন্নতি হয়।

গত ১ ফেব্রুয়ারি উন্নত চিকিৎসার জন্য বর্ষীয়ান রাজনীতিক মওদুদ আহমেদ সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার চিকিৎসা চলছিলো। ফুসফুসে পানি জমা হওয়ায় অবস্থার অবনতি হলে, গত ৯ মার্চ তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। কিডনি জটিলতায় মওদুদ আহমদের ডায়ালাইসিসও করা হয়।

গত ৩০ ডিসেম্বর রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ কমে বুকে ব্যাথা অনুভব করলে মওদুদ আহমদকে ঢাকার এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত ৭ জানুয়ারি তার হৃদযন্ত্রে স্থায়ী পেস মেকার স্থাপন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!