নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৩ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ব্রাহ্মণগাঁয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জানুয়ারি ২৩, ২০২০ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : পারজোয়ার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া প্রার্থনা অনুষ্ঠিত হয়। ২৩ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির কো-অপ্ট সদস্য মোঃ জাফর ইকবাল বাপ্পী। এসময় স্বাগত বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক।

শিক্ষক মোঃ জসিম উদ্দীনের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক রণজিৎ মোদক, অভিভাবক সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মোঃ সেলিম রেজা, প্রাক্তন ছাত্র নজরুল ইসলাম।

বিদায়ী ২০২০ সালের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, সিনিয়র শিক্ষক মির্জা তাজুল ইসলাম, মোঃ শাহ্ আলম, ইকবাল হোসেন, ওমর ফারুক, জাহিদ মামুন, সিনিয়র শিক্ষিকা ফেরদৌসি বেগম, গোপন মোদক, বিথীকা খাঁ, নুরুন্নাহার, রুবিনা আক্তার ও মিতু মন্ডল। পরিশেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন, বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ আলী হোসাইন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!