নারায়ণগঞ্জসোমবার , ৪ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ব্রাহ্মণগাঁয়ে লোকনাথ ব্রহ্মচারী মন্দিরের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মহোৎসব শুরু

Alokito Narayanganj24
মার্চ ৪, ২০১৯ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ৫ মার্চ মঙ্গলবার ও ৬ মার্চ বুধবার দক্ষিণ কেরাণীগঞ্জের কোন্ডা ইউনিয়নের ব্রাহ্মণগাঁয়ে ২ দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৫ মার্চ মঙ্গলবার রাতে অধিবাস ও ৬ মার্চ বুধবার অনুষ্ঠানে সকাল ১০টায় গীতা পাঠ আস্বাদন করবেন, কবি ও সাংবাদিক রণজিৎ মোদক ও চন্ডী পাঠ করবেন অধ্যক্ষ শ্রী রামদাস আচার্য্য।

৬ মার্চ দুপুর ২টায় ব্রাহ্মণগাঁও লোকনাথ মন্দিরে ‘মানব সেবায় শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠানে মন্দির কমিটির সভাপতি শ্রী হরিদাস ঘোষের সভাপতিত্বে ও সাংবাদিক রণজিৎ মোদকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, নসরুল হামিদ বিপু ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ শাহীন আহম্মেদ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, সাধুনাগ মহাশয় আশ্রমের সাধারণ সম্পাদক তারাপদ আচার্য্য। আলোচক হিসেবে বক্তব্য রাখবেন, বাংলাদেশ শ্রীশ্রী গীতা সংঘের প্রকাশনা বিষয়ক সম্পাদক শ্রী গোবিন্দ লাল সরকার, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী রণজিত মন্ডল, কবি ও সুরকার এস এ শামীম, কবি ও কলামিস্ট কামাল সিদ্দিকী, কবি ও সাংবাদিক দীপক ভৌমিক প্রমুখ। লোকনাথ মন্দির পরিচালনা কমিটির পক্ষ থেকে সাধারণ সম্পাদক শ্রী অবিনাশ সরকার বাবা লোকনাথের সকল ভক্তবৃন্দদের আমন্ত্রণ জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!