নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ভালবাসা দিবসে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন দাপা ইদ্রাকপুর এলাকাবাসী

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৪, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ১৪ ফেব্রুয়ারি আজ ভালবাসা দিবস। আর যে যাই বলুক, পৃথিবীতে এখনও ভাল মানুষ আছে। আর সেই ভালবাসার বহিঃপ্রকাশ হিসেবে ভালবাসা দিবসে গরীব-দুঃখী, অসহায় ও এতিমদের মাঝে খাবার বিতরণ করে মানবতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন দাপা ইদ্রাকপুর এলাকাবাসী ও দাপা যুব সমাজ।

দাপা ইদ্রাকপুর এলাকাবাসী ও দাপা যুব সমাজের উদ্যোগে শুক্রবার ১৪ ফেব্রুয়ারি বাদ জুম্মা তুফানী প্রধান কেন্দ্রীয় জামে মসজিদ, দাপা কবরস্থান জামে মসজিদ, গোল মোহাম্মদ সরদার বাড়ী জামে মসজিদ, বাইতুন নুর জামে মসজিদ (পাইলট স্কুল) ,আফিয়া খাতুন জামে মসজিদ, সাহারা সিটি জামে মসজিদ, শিশু সনদ এতিমখানা ও খানকায়ে শরীফের সামনে ২৫০জন গরীব-দুঃখী, অসহায় ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, মোঃ জীবন, শফিউল্লাহ হোসাইন নিলয়, মোঃ খোকা, মোঃ শান্ত, মোঃ পিয়াল, মোঃ শুভ, মোঃ জনি, মোঃ সোহেল, মোঃ রাসেল, মোঃ সজিব, মোঃ রিফাত, মোঃ সাঈদ, মোঃ শাওন, মোঃ হৃদয়, মোঃ তুষার, মোঃ জাহিদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!