নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ভুয়া এমপি প্রার্থী আটক

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৮, ২০১৮ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনে এক ভুয়া প্রার্থীকে আটক করেছে পুলিশ। তার নাম দুদু জোদ্দার (৪০)। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সূত্র জানায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে বিভিন্ন দলের ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। রিটার্নিং কর্মকর্তা একজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করে ৮ জন প্রার্থীকে বৈধ ঘোষণা করেন।

এরপর প্রার্থীরা দলীয় প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় নেমে পড়েন। প্রচারণার শুরুর পর হঠাৎ করেই দুদু জোদ্দার (৪০) নামে এক স্বতন্ত্র প্রার্থীর আবির্ভাব ঘটে।

তিনি নিজেকে স্বতন্ত্র প্রার্থী দাবি করে হেলিকপ্টার প্রতীকে এলাকাবাসীর কাছে ভোট প্রার্থনা করে পোস্টারিং ও মাইকিং করে প্রচারণা চালাচ্ছিলেন।

সোমবার রাত ৮টার দিকে প্রচারণা চালানোর সময়ে পুলিশ ইজিবাইক ও মাইক আটক করে। পরে রাতে ভুয়া স্বতন্ত্র প্রার্থী দুদু জোদ্দারকে আটক করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, ভুয়া প্রার্থী দুদু জোদ্দার উলিপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের জোনাইডাঙ্গা গ্রামের ধনীয়া জোদ্দারের ছেলে।

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে ভুয়া প্রচারণার অভিযোগে মামলা হয়েছে এবং তাকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!