নারায়ণগঞ্জশুক্রবার , ১১ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মসজিদে বিস্ফোরণের মামলা সিআইডিতে হস্তান্তর

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১১, ২০২০ ১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ফতুল্লায় পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ফতুল্লা মডেল থানায় করা মামলাটি অধিকতর তদন্তের জন্য সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের এসপি মো. জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার নবনিযুক্ত তদন্ত কর্মকর্তা বাবুল হোসেনের নেতৃত্বে সিআইডি পুলিশের একটি টিম পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদ পরিদর্শন করেন। এ সময় ঘটনার কয়েকজন প্রত্যক্ষদর্শীর সঙ্গে তিনি কথা বলেন। এছাড়াও বিভিন্ন তথ্য-উপাত্ত, আলামত সংগ্রহ করেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছেন সিআইডির কর্মকর্তারা।

সরেজমিন পরিদর্শন শেষে নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের ইন্সপেক্টর ও মামলার নবনিযুক্ত তদন্ত কর্মকর্তা বাবুল হোসেন জানান, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে মামলাটি তদন্ত করার জন্য সিআইডি নারায়ণগঞ্জ গ্রহণ করেছে। এই মামলাটির তদন্ত কর্মকর্তা হিসেবে আমাকে নিয়োগ দেওয়া হয়েছে।

তিনি বলেন, ঘটনার পর থেকেই সিআইডি পুলিশ মামলাটির ছায়া তদন্ত করে আসছিল। ঘটনার পর থেকেই আমরা এরইমধ্যে বেশ কিছু আলামত সংগ্রহ করেছি। আজ বৃহস্পতিবার তদন্ত কর্মকর্তা হিসেবে ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীসহ কয়েকজনের সঙ্গে কথা বলেছি। মামলা তদন্তে যাদের বিরুদ্ধে বা যদি কোনও সংস্থা বা কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয় তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের কাঠগোড়ায় সোপর্দ করা হবে।

মসজিদের সামনে দাঁড়িয়ে গ্যাসলাইনসহ বিভিন্ন বিষয়ে তথ্য সংগ্রহ করেন তারা

উল্লেখ্য, নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় এসআই হুমায়ুন কবির বাদী হয়ে তিতাস গ্যাস, মসজিদ কমিটিসহ সংশ্লিষ্টদের কর্তব্যে গালিফতি ও অবহেলাসহ সাতটি কারণ চিহ্নিত করে মামলা দায়ের করা হয়। মামলায় মসজিদের বিদ্যুৎ সরঞ্জামাদি রক্ষণাবেক্ষণ, মসজিদের নিচ দিয়ে বৈধ বা অবৈধ সংযোগসহ অন্যান্য বিষয়ে গাফিলতির অভিযোগ আনা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!