নারায়ণগঞ্জশুক্রবার , ১১ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মসজিদে বিস্ফোরণ: আরো সাতদিন সময় চেয়েছে তদন্ত কমিটি

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১১, ২০২০ ১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ শহরের তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি প্রতিবেদন দাখিল করতে আরও সাত দিনের সময় চেয়েছে।জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন জানান, কমিটি গঠন হওয়ার পর পাঁচ কর্মদিবসের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দেয়া হয়েছিল। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) প্রতিবেদন দাখিলের কথা ছিল। কিন্তু তদন্ত কাজ শেষ না হওয়ায় তদন্ত কমিটি আরও সাত দিনের সময় চেয়ে আবেদন করেছে।

এ প্রসঙ্গে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক বলেন, তদন্ত কমিটির আবেদন গ্রহণ করে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলেছি। তবে সাত দিনের সময় বাড়ানোর আবেদন বিবেচনা করে সিদ্ধান্ত দেয়া হবে।

এদিকে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববিসহ কমিটির সদস্য অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন। তাদের সঙ্গে ছিলেন বিভিন্ন গোয়েন্দা শাখার কর্মকর্তারা। তদন্ত কমিটি গ্যাস পাইপের পাওয়া ছয়টি লিকেজ পরীক্ষা করে দেখেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!