নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদকবিরোধী ডিজিটাল এলইডি কিয়স্ক উদ্বোধন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১২, ২০১৯ ২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স থাকবে এবং কোন মাদক বিক্রেতাকে ছাড় দেওয়া হবে না। তিনি সকলকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানিয়ে বলেন মাদকের বিরুদ্ধে আমরা জেহাদ ঘোষণা করেছি। নারায়ণগঞ্জকে মাদকমুক্ত না করে আমরা ঘরে ফিরে যাব না।

তিনি আরও বলেন, এটি একটি সামাজিক আন্দোলন। সব পেশার মানুষকে ঐক্যবদ্ধ করে আমরা নারায়ণগঞ্জকে শতভাগ মাদকমুক্ত করবো এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরও যথেষ্ট কাজ করে যাচ্ছে, আমরা ঐক্যবদ্ধভাবে প্রশাসনের সবস্তরের লোকজন সন্ত্রাস ও মাদকমুক্ত করাসহ সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণের লক্ষ্যে আমরা কাজ করে চলেছি। কেউ অপরাধ করে পার পাবে না। ১১ সেপ্টেম্বর বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলা এবং জনসাধারণকে মাদকের ভয়াবহতা সম্পর্কে সচেতন করার লক্ষে প্রচারনামূলক কাজে ব্যবহারের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ডিজিটাল এলইডি কিয়স্ক উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম। কিয়স্ক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত এসপি) মনিরুল ইসলাম ও মোহাম্মদ নূরে আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর ওবায়দুল কবির, পুলিশের ডিএসবির ডি,আই,টু মোঃ সাজ্জাত রোমন ও মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়াসহ অন্যান্য।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!