নারায়ণগঞ্জশনিবার , ৩ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক ব্যবসায় বাধা, সবুজের হাত-পা ভেঙ্গে দিলো হান্ড্রেড বাবু!

Alokito Narayanganj24
আগস্ট ৩, ২০১৯ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ
ফতুল্লা রেল ষ্টেশন এলাকায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় সবুজ নামে এক যুবককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে সোর্স সোহাগ হত্যাসহ প্রায় এক ডজন মামলার আসামী চিহিৃত মাদক ব্যবসায়ী বাবু ওরফে হান্ড্রেড বাবু। শুক্রবার ( ২রা আগষ্ট ) রাত সাড়ে ৯টায় জোড়পুল এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, এলাকার সোরাব মিয়ার ছেলে হান্ড্রেড বাবু একজন চিহিৃত মাদক স¤্রাট হিসেবেই সকলের কাছে পরিচিত। ক্রসফায়ারে নিহত বোমা লিপুর অন্যতম সহযোগি হান্ড্রেড বাবু। বোমা লিপু ক্রসফায়ারে নিহত হওয়ার পর থেকে লিপুর মাদকের স্পটগুলো দখলে নিতে মরিয়া হয়ে উঠে। সেখানে মাদক বিক্রির পায়তারা শুরু করছে হত্যাসহ ডজন মামলার আসামী এ হান্ড্রেড বাবু। বাবুর মাদক বিক্রিতে কেউ বাধা দিলেই তাদেরকে মারধরসহ বিভিন্নভাবে ক্ষতিসাধন করে থাকে এ হান্ড্রেড বাবু। শুক্রবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে বাবুর মাদক বিক্রিতে বাধা দেয়ায় হান্ড্রেড বাবু,শান্ত,লিটন,শুভ,মামুনসহ তার ৮/১০জন সহযোগি একত্রিত হয়ে সবুজকে পিটিয়ে তার হাত-পা ভেঙ্গে দেয়। এবং এ নিয়ে বেশী বাড়াবাড়ি করা হলে ভবিষ্যতে এর চেয়ে বেশী খারাপ হবে বলেও শাসিয়ে দেয়া হয় সবুজকে।
সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মো.ছায়েদুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,আমি এখন সবুজের বাসায়। ওরা সবুজকে পিটিয়ে ডান হাতটি ভেঙ্গে ফেলেছে এবং পায়ে প্রচুর আঘাত করেছে। সবুজকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!