নারায়ণগঞ্জবুধবার , ১২ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মাদক ব্যবসা ছেড়ে ভালো হয়ে যান-ওসি আসলাম হোসেন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১২, ২০২০ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেছেন পুলিশ জনগণের বন্ধু হয়ে কাজ করতে চায়। সমাজের যতো অসঙ্গতি আছে এসব দূর করতে হলে সমাজের সচেতন মহলকে এগিয়ে আসতে হবে।মঙ্গলবার বিকেলে ফতুল্লা ইউনিয়ন পরিষদের ১ নংওয়ার্ড এ বিট পুলিশের বৈঠকে তিনি এসব কথা বলেন।
অপরাধীদের কোন ছাড় দেয়া হবেনা মন্তব্য করে তিনি বলেন, সমাজে মন্দ মানুষের সংখ্যা খুবই কম। ভালো মানুষের সংখ্যা অনেক বেশী। ভালো মানুষ গুলো সংগঠিত হলে এসব মন্দ মানুষ পালানোর পথ পাবেনা। তিনি সমাজের ভালো মানুষ গুলো কে সংগঠিত হওয়ার আহবান জানান।
কিশোর অপরাধীদের ব্যাপারে আসলাম হোসেন বলেন, প্রতিটি পরিবারের সদস্যরা যদি দায়িত্ব নেয় তা হলে সমাজ থেকে কিশোর অপরাধ চলে যাবে। অভিভাবকরা দায়িত্ব নিলে সন্তান বিপদ গামী হবেনা।মাদক ব্যবসায়ীদের হুঁশিয়ার দিয়ে তিনি বলেন, মাদক ব্যবসা ছেড়ে ভালো হয়ে যান। সমাজ থেকে অপরাধ দূর করেতেপুলিশ জনগণকে নিয়ে যা যা করার করবে।
১ নংওয়ার্ড মেম্বার হাসমত আলীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেনওসি(তদন্ত) শাহাদাত হোসেন, এসআই মিনারুল, ফতুল্লা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম, অর্থসম্পাদক সেলিম হোসেন,সাংবাদিকমাসুদ আলী, রাসেল, শফিকুল ইসলামজনি, পঞ্চায়েত নেতা আবুবক্কর মল্লিক, জামান,ইদ্রিস হাওলাদার,টিটুপ্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!