নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক মামলায় দুইজনের ১০বছর কারাদন্ড

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৩, ২০২০ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মাদক মামলায় দুই আসামীর ১০বছর সশ্রম কারাদন্ড,পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত।
বুধবার (১২ফেব্রুয়ারি) সকালে নারায়নগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ(২য় আদালত) শেখ রাজিয়া সুলতানা আদালতে আসামীদের অনুপস্থিতিতে এই রায় প্রদান করে।
সাজাপ্রাপ্ত আসামীরা হলো কুমিল্লার হোমনা এর শালপিনজি এলাকার ও বর্তমান দেওভোগ আখড়ার সৈয়দ আলী ভূইয়ার বাড়ির ভাড়াটিয়া রতন চন্দ্র দাসের ছেলে রিপ্ত চন্দ্র দাস(৩০) ও ফতুল্লার ফরাজিকান্দা ম্যাজিস্ট্রেট এর ভাড়াটিয়া মৃত আব্দুর রশিদের ছেলে নূর আলম পান্টু(৩০)।
রায়ের সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পাবলিক প্রসেকিউটর এড.জাসমিন আহমেদ বলেন,২০১৮ সালের একটি মাদক মামলায় পলাতক দুই আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগে ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)ধারার টেবিলের ৯(খ) ধারায় অপরাধ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় আসামীদের উক্ত আইনে দোষী সাবস্ত হওয়ায় প্রত্যেককে ১০বছরের সশ্রম কারাদন্ড, ৫হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে বিচারক।
এজাহার সূত্রে, ২০১৮ সালের ৭ অক্টোবর শহরের পাইকপাড়া এলাকা থেকে নারায়নগঞ্জ সদর মডেল থানা পুলিশ উক্ত দুই আসামীকে গ্রেফতার করে এবং তাদের নিকট থাকা ৭শত পিচ ইয়াবা টেবলেট জব্দ করে। পরবর্তী নারায়নগঞ্জ সদর মডেল থানায় ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)ধারার টেবিলের ৯(খ) ধারায় একটি মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!