নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৭ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক মামলায় দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড

Alokito Narayanganj24
মে ১৭, ২০২২ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে মাদক মামলায় দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ৩০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। মঙ্গলবার (১৭ মে) নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত দুই জন হলেন নরসিংদী জেলার মাধবদী থানার আব্দুল বারেক মিয়ার ছেলে মাইন উদ্দিন (৪০) ও গাজীপুর জেলার গাছা থানার শাহজাহান মিয়ার ছেলে মাসুদ রানা (৩৩)।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমিন আহমেদ বলেন, মাদক মামলায় দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৩০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, আসামিদের উপস্থিতিতে আদালত রায় ঘোষণা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ২২ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের সোনারগাঁ আষাড়িয়াচর এলাকা থেকে ১১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দণ্ডপ্রাপ্তদের গ্রেফতার করে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে একটি কাভার্ডভ্যান ও মোবাইলফোন জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!