নারায়ণগঞ্জবুধবার , ১ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক সম্রাঞ্জী পারভীনের সেলসম্যান রাসেল গ্রেপ্তার

Alokito Narayanganj24
জুলাই ১, ২০২০ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় মাদক সম্রাঞ্জী পারভীনের সেলসম্যান রাসেল মোল্লা (৩৫)কে গ্রেপ্তার করেছে । মঙ্গলবার দিবাগত রাত ১ টায় দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার কাছ থেকে ২০ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।গ্রেপ্তারকৃত রাসেল পিলকুনি মোল্লা বাড়ি এলাকার আমজাদ মোল্লার ছেলে।

পারভিন ডিবি পুলিশের হাতে বন্ধুকযুদ্ধে নিহত বোমা লিপুর স্ত্রী। পারভিনের বিরুদ্ধে প্রায় এক ডজন মামলা রয়েছে। সে ফতুল্লার মাদক সম্রাঞ্জী হিসেবে পরিচিত। ফতুল্লা রেলষ্টেশন এলাকায় তার ১ ডজন মাদক বিক্রির সেলসম্যান রয়েছে।

ফতুল্লা মডেল থানার এএসআই এহসানুল হক জানান, গোপন সংবাদের ভিক্তিতে দাপা ইদ্রাকপুর জোড়পুল এলাকা থেকে রাসেলকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!