নারায়ণগঞ্জবুধবার , ৫ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক সেবনের টাকা না দেওয়ায় বাবা-মাকে মারধর, ছেলে আটক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০২০ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জে মাদকের টাকা না পেয়ে মা-বাবাকে চাবুক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন ছাত্রলীগ নেতার ছেলে। এ ঘটনায় মামলা হয়েছে। মামলার পর অভিযুক্ত ছেলে ফাহাদকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০৫ ফেব্রুয়ারি) ছাত্রলীগ নেতা ফাহাদের বাবা মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন টুলু বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ছেলের বিরুদ্ধে এ মামলা করেন।

মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন টুলু নারায়ণগঞ্জ মহানগরের ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও খানপুর মুক্তিযুদ্ধ ইউনিট কমান্ডের কমান্ডার এবং সাবেক কাউন্সিলর।

মামলার এজাহারে জয়নাল আবেদীন টুলু উল্লেখ করেছেন, বিভিন্ন সময় আমার কাছে টাকা দাবি করে ছেলে ফাহাদ। তার দাবিকৃত টাকা দিতে না পারলে ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুরসহ আমাকে এবং তার মাকে মারধর করে।

সোমবার (০৩ ফেব্রুয়ারি) বিকেলে মাদক সেবনের জন্য টাকা দাবি করে ফাহাদ। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আমাকে হত্যার উদ্দেশ্যে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করা হয়। এ সময় আমি মাটিতে শুয়ে পড়লে চাবুক দিয়ে এলোপাতাড়ি আঘাত করা হয়। আমার চিৎকারে স্ত্রী নাছিমা বেগম এগিয়ে এলে তাকেও চাবুক দিয়ে পিটিয়ে জখম করা হয়। দুজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদের উদ্ধার করে খানপুর হাসপাতালে ভর্তি করে।

এলাকাবাসী জানায়, ফাহাদ মাদকাসক্ত। প্রায় সময় নেশার টাকার জন্য মা-বাবাকে মারধর করে। লোকলজ্জায় এতদিন বিষয়টি কাউকে জানায়নি বাবা-মা। ছাত্রলীগ নেতা পরিচয়ে এলাকায় বিভিন্ন অপকর্ম করে ফাহাদ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক জয়নাল আবেদিন বলেন, অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করা হয়েছে। তার বাবা বাদী হয়ে মামলা করেছেন। ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!