নারায়ণগঞ্জমঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মানবাধিকার দিবসে জাতীয় মানবাধিকার ইউনিটির র‌্যালী

Alokito Narayanganj24
ডিসেম্বর ১০, ২০১৯ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মঙ্গলবার ( ১০ ডিসেম্বর ) বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে জাতীয় মানবাধিকার ইউনিটি নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্দ্যোগে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন জাতীয় মানবাধিকার ইউনিটি নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মোস্তফা হামিদ বাপ্পি।
সভায় উপস্থিত ছিলেন জাতীয় মানবাধীকার ইউনিটি কেন্দ্রীয় কমিটির সম্মানীত গণ সংযোগ কর্মকর্তা শেখ আব্দুর রশিদ, নারায়ণগঞ্জ জেলা শাখার সহ সভাপতি হাজী মোঃ কামাল হোসেন,মোঃ মজিবুর রহমান সিকদার,মোঃ সানাউল ইসলাম সানি, সাধারন সম্পাদক মুহাঃ মুক্তার হোসেন,সহ-সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন,মিনা পারভিন,সাংগঠনিক সম্পদক মোঃ মফিজুল ইসলাম স্বপন,ওয়াহিদুল ইসলাম,এনামুল হক মনি,আমির হামজা,প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল্লাহ রাসেল,হামিদুর রহমান জাহিদ,মাহফুজ আহম্মদ রমজান, আইন বিষয়ক সম্পাদক এড,মোঃ কামাল হোসেন,ইরফাত জাহান ইভা প্রমুখ। সভায় সন্ত্রাস, দূর্ণীতি, মাদক, নারী ও শিশু নির্যাতন মুক্ত শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখতে সকলের প্রতি আহ্বায়ন জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!