নারায়ণগঞ্জমঙ্গলবার , ২১ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মানুষের কল্যাণে রাজনীতি করছেন হিমেল

alokitonarayanganj
মে ২১, ২০১৯ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মানুষের কল্যাণে রাজনীতি করছেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা শাহরিয়া রেজা হিমেল। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত থেকে সেবামূলক কর্মকান্ড পরিচালনাসহ অপহায়দের পাশে থেকে বিভিন্ন প্রকার সহযোগী করে ফতুল্লায় সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন হিমেল।

শুধু স্থানীয় ভাবেই নয়, মানুষের কল্যানে ছুটে গেছেন দূর বহু দূর। কক্সবাজারের রহিঙ্গা ক্যাম্পে কম্বল বিতরণ, ১০১৭ সালে বন্যায় কবলিত তিন হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণসহ মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন হিমেল। স্থানীয় ভাবে বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় আথির্ক সহযোগীতা, বস্ত্রহীনদের বস্ত্র বিতরণ, যারা টাকার অভাবে লেখাপড়া করতে পারছেন না তাদের পাশে থেকে লেখাপড়া করার ব্যবস্থা করা, শিক্ষার্থীদের কল্যানে কাজ করাসহ এলাকাবাসী যে কোন সমস্যায় পাশে পান হিমেলকে।

ফতুল্লার সস্তাপুর এলাকার স্থানীয় এক বাসিন্দা জানান, মানুষের কল্যাণে রাজনীতি করছেন শাহরিয়া রেজা হিমেল। ইতিমধ্যে স্থানীয়দের আস্থাভাজন হিসেবে পরিচিতি পেয়েছেন হিমেল। হিমেলের নেতৃত্বে ইভটিজিং মুক্ত হয়েছে এলাকায়। তাই অনেকেই হিমেলের উপর ঈর্ষান্বিত হয়ে তাকে বেকায়দায় ফেলার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!