নারায়ণগঞ্জসোমবার , ১৯ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মামুনুল হককে ডিবিতে হস্তান্তর

Alokito Narayanganj24
এপ্রিল ১৯, ২০২১ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর মহাসচিব মামুনুল হককে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রহমানিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয়। রবিবার (১৮ এপ্রিল) তাকে গ্রেপ্তারের পর তেজগাঁও থানায় নেয়া হয়। সেখান থেকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়।

সোমবার (১৯ এপ্রিল) মামুনুল হককে আদালতে তোলা হবে। এরপর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

২০১৩ সালে শাপলা চত্বরের হেফাজতের সমাবেশ থেকে ভাঙচুর ও নাশকতার মামলার চার্জশিটভুক্ত আসামি তিনি। এছাড়া মোহাম্মদপুর, পল্টন, নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় বেশক’টি মামলা রয়েছে হেফাজতের বিতর্কিত এই নেতার বিরুদ্ধে।

আলোচিত হেফাজত নেতা মামুনুল হক ওয়াজের নামে তার নানান বক্তব্যে আলোচনায় আসেন। সবশেষ স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মোদীর বাংলাদেশ সফর ঘিরে ঢাকাসহ বিভিন্নস্থানে ভাঙচুর পরে তার রিসোর্টকাণ্ড। আবারো আলোচনায় বিতর্কিত এই বক্তা। এরপর বেশক’টি মামলা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!