নারায়ণগঞ্জশুক্রবার , ১ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মালবোঝাই ট্রাক উল্টে সড়কে

Alokito Narayanganj24
অক্টোবর ১, ২০২১ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে চলন্ত অবস্থায় মালবোঝাই একটি ট্রাক মালবোঝাই একটি ট্রাক উল্টে গেছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর সোয়া ২ টার দিকে লিংক রোডের পশ্চিম পাশে চাঁদমারী এলাকায় ঘটনাটি ঘটেছে৷ এতে ট্রাকচালক ও তার সহযোগী সামান্য আহত হয়েছে।

ট্রাকচালক রাজু জানান, ৩ টন ওজনের ট্রাকটিতে (ঢাকা মেট্রো-ড: ১৪-৬৪০৬) ১০ টনের ভাঙারি টিন ও লোহা নিয়ে যাচ্ছিলেন জালকুড়ি এলাকায় অবস্থিত ‘ঢাকা সিটি মিল’ নামক একটি রোলিং মিল কারখানায়৷ শরীয়তপুর থেকে এসব ভাঙারি জিনিসপত্র আনা হয়েছে৷ ট্রাকটি ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড দিয়ে যাবার সময় চাঁনমারী এলাকায় বায়তুল হাফেজ মসজিদের বিপরীত পাশে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

তিনি আরো বলেন, সড়কটি বেশ এবড়ো-থেবড়ো৷ তিনি সঠিক বেগেই ট্রাক চালাচ্ছিলেন৷ যেখানে ঘটনাটি ঘটেছে সেখানে সড়কটি উচু-নিচু হওয়াতে নিয়ন্ত্রণ হারান৷ এক পর্যায়ে ট্রাকটি উল্টে যায়৷ এতে তিনি ও তার সহযোগী হাতে ও পায়ে আঘাতপ্রাপ্ত হলেও তা গুরুতর নয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী লিংক রোডের পশ্চিম পাশের চঞ্চল সাইকেল স্টোরের মালিক শাহ্জাহান বলেন, আনুমানিক সোয়া দুইটার দিকে এ ঘটনা ঘটে৷ রাস্তা এবড়ো-থেবড়ো কথা সত্য৷ তবে ট্রাকটির গতিও ছিল বেশি৷ দ্রুত গতিতে যাবার এক পর্যায়ে ট্রাকটি উল্টে যায়৷ ঘটনার মুহুর্তে আশেপাশে কোনো যানবাহন বা পথচারী ছিল না, থাকলে মারাত্মক দুর্ঘটনা ঘটতে পারতো৷ ট্রাকটি উল্টে যাবার সাথে সাথে পেছনের একটি চাকাও খুলে সড়কের এক পাশে গিয়ে পড়ে যায়।

৷ট্রাক উল্টে যাবার ঘটনার পরপরই সড়কে ট্রাফিক নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা এক পুলিশ সদস্য সেখানে উপস্থিত হন৷ পরে রেকার এনে ট্রাকটি সড়ক থেকে সরিয়ে নেওয়ার ব্যবস্থা করেন৷

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!