নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মুক্তিপণ নিতে এসে অপহরণকারী গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০২২ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে অপহরণের শিকার মো. দিপু মোল্লাকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)। এ সময় মুক্তিপণসহ অপহরণকারীকেও গ্রেফতার করা হয়েছে।গ্রেফতার ব্যাক্তির নাম সজিব মিয়া (৪০)।শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

এর আগে, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকা থেকে অপহরণকারীকে গ্রেফতার করে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।

জানা যায়, চাউল ব্যবসায়ী পরিচয় দিয়ে দিপুকে গোডাউনে থাকা চাল দেখানোর কথা বলে পাঁচরুখী এলাকার একটি বাড়ির রুমে নিয়ে আটকে রাখা হয়। এ সময় প্রাণনাশের হুমকি দিয়ে ভুক্তভোগীর কাছে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী। পরবর্তীতে ভুক্তভোগীর মা ৩০ হাজার টাকা নিয়ে পাঁচরুখী এলাকায় উপস্থিত হয়। সে সময় টাকা নিতে আসা অপহরণকারী সজিবকে আটক করে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!