নারায়ণগঞ্জশনিবার , ৬ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মুক্তিযুদ্ধের সনদ নিয়েও নানান দুর্নীতি হচ্ছে-শামীম ওসমান

Alokito Narayanganj24
মার্চ ৬, ২০২১ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘মহান মুক্তিযুদ্ধের সনদ নিয়েও নানান দুর্নীতি হচ্ছে। মুক্তিযুদ্ধে অংশ না নিয়েও ভুয়া সনদধারীরা মুক্তিযোদ্ধা সেজে সমাজে বিভিন্ন পর্যায়ের স্থান দখল করে আছেন। দেশের পরবর্তী সুন্দর একটি প্রজন্ম গড়ে তুলতে এসব দুর্নীতি রোধ করা প্রয়োজন।

শুক্রবার (৫ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় ওসমানি পৌর স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস’ এর মধুমতি জোনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় শামীম ওসমান এসব কথা বলেন। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় এ গেমসের আয়োজন করা হয়েছে।

শামীম ওসমান বলেন, ‘সারাদেশকে আমরা পরিবর্তন করতে না পারলেও নারায়ণগঞ্জকে পরিবর্তন করা আমাদের সবার দায়িত্ব। এজন্য সমাজের ভালো মানুষদের এগিয়ে আসতে হবে।’

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু প্রমুখ।

এদিকে ‘নবম বাংলাদেশ গেমস’ এর ‘মধুমতি জোন’ নামে নারায়ণগঞ্জ জোনের অধীনে আটটি জেলার ৮ দল অংশগ্রহণ করছে। ঢাকা, নারায়ণগঞ্জ, ফরিদপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, মুন্সিগঞ্জ ও গাজীপুর জেলার পাঁচটি পুরুষ দল ও তিনটি নারী দল এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে। উদ্বোধনী দিনে গোপালগঞ্জ জেলা দল ঢাকা জেলা দলকে পরাজিত করে। আগামী ৮ মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!