নারায়ণগঞ্জসোমবার , ৯ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মুন্সিগঞ্জ সড়কে কাভার্ডভ্যান চাপায় নিহত ২, সড়ক অবরোধ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৯, ২০১৯ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর এলাকায় সোমবার সকালে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে কাভার্ডভানের চাপায় ২ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটোরিকশা চালক জামাল হোসেন (৪৮) ও অজ্ঞাত যাত্রী (৪০)। এ সময় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই আশরাফুল ইসলাম জানান, সোমবার সকাল ৭টার দিকে যাত্রী নিয়ে অটোরিকশা চালক মুক্তারপুর যাচ্ছিলেন। পথিমধ্যে পেছন দিক থেকে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভার্ডভ্যান চাপা দিলে ঘটনাস্থলে অটোরিকশা চালক জামাল মারা যান। আর অজ্ঞাত যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান তিনি। কাভার্ডভ্যানের ঘাতক চালক ও হেলপার পলাতক রয়েছে বলেও জানান তিনি।

এদিকে দুর্ঘটনার পরপরই স্থানীয় জনতা ঘাতক কাভার্ডভ্যানটি ভাংচুর করে ও টায়ারে আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ বিক্ষোভ করে। এসময় ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। গুরুত্বপূর্ণ ঢাকা-মুন্সীগঞ্জ সড়ক অবরোধ হওয়ায় দুই দিকে শত শত যানবাহন আটকা পড়ে। পাশাপাশি এই রুটে চলাচলরত সাধারণ মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হয়। প্রায় দু’ঘণ্টা পর রাস্তায় যানচলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!