নারায়ণগঞ্জশুক্রবার , ২৫ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মেম্বারের শেল্টারেই কাশিপুর নাগবাড়ি সড়ক দখল করে অবৈধ ইটবালু ব্যবসা!

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৫, ২০২০ ১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ভোলাইল মেইন রোড মোড় থেকে ৯নং ওয়ার্ডের নাগবাড়ি মোড় পর্যন্ত ইটবালু ব্যবসায়ীদের দখলে থাকায় জনদূর্ভোগ চরমে পৌঁছলেও যেন দেখার কেউ নেই।

প্রতিদিন ভোর থেকে গভীর রাত পর্যন্ত ৩০/৪০টি দোকান রাস্তার উপর অবৈধ এসব ইটবালু ব্যবসায়ী রান্তা দখল করে মালামাল লোড আনলোড করায় তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে। আর এতে করে চরম ভোগান্তির স্বীকার হচ্ছেন সড়কে চলাচলরত বিভিন্ন যান বাহন,পথচারী ও এলাকাবাসি।

স্থানীয় এলাকাবাসী ও সাধারন পথচারীরা জানান, অবৈধ পন্থায় এবং স্থানীয় এলাকার জনপ্রতিনিধি ও প্রভাশালী ব্যাক্তিদের ম্যানেজ করে দীর্ঘদিন যাবত এই সরকারি রাস্তাটি দখল করে কতিপয় অসাধু ব্যবসায়ী মহল জনদূর্ভোগ কে বৃদ্ধাঙ্গলি প্রদর্শন করে তাদের ব্যবসা চালিয়ে আসছে। কেউ প্রতিবাদ করলে তাদেরকে লাঞ্চিত করা হচ্ছে। তাদের কথা একটাই আমরা যখন খুশি তখনই মাল লোড আনলোড করবো।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সুত্র থেকে জানা যায়, কাশিপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার সফিউদ্দিন খোকন সরদারের শেল্টারেই এই রাস্তাটি দখল করে ইট বালুর ব্যবসা পরিচালিত হচ্ছে বলে অভিযোগ রয়েছে! এ বিষয়ে স্থানীয় ইউপি মেম্বার সহ গন্যমান্য ব্যক্তিবর্গকে জানানো হলেও তাতে কোন কাজ হয়নি। অত্র এলাকায় মাসজিদ, মাদ্রাসা, স্কুল সহ বিভিন্ন কল-কারখানা রয়েছে। রাত ১২ টার পর লোড-আনলোড করার কথা থাকলেও সন্ধার পর এমনকি দিনের বেলায়ও রাস্তায় ট্রাক রেখে ইট,বালি, সিমেন্টের গাড়ি রেখে মাল লোড-আনলোড করার সময় তীব্র যান জটের সৃষ্টি হওয়ার পাশাপশি সাধারন পথচারীদেরকে পোহাতে হচ্ছে অবর্নীয় দূর্ভোগ। সূত্র থেকে আরো জানা যায়, অত্র এলাকার এসব ইট,বালি, সিমেন্ট ব্যবসায়ীদের মালিদের একটি সংগঠন রয়েছে সেই সংগঠনের প্রধান খোকন মেম্বার।

এ বিষয়ে কাশিপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার সফিউদ্দিন খোকন সরদারের নিকট জানতে চাইলে তিনি জানান, জনগনের অসুবিধা করে কোন কিছু করা যাবেনা। যারা জনগনের অসুবিধা করে ইটবালু, সিমেন্টর ব্যবসা করে তাদের পক্ষে আমি নাই। আমি জনপ্রতিনিধি হিসেবে তা কখনোই সইবোনা। আপনার শেল্টারে এই রাস্তাটিতে অবৈধ ইট,বালি, সিমেন্টের ব্যাবসা চলে এমন প্রশ্নের জবাবে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে অপরপ্রান্ত থেকে তার তার মুঠোফোনের সংযোগটি কেঁটে দেয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!