নারায়ণগঞ্জশনিবার , ২ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মেয়র আইভীর সম্মাননা পেলেন ২৩ চিকিৎসক

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০২১ ১২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জ থানাধীন সাজেদা হাসপাতালে করোনাকালে চিকিৎসা দেয়া ২৩ চিকিৎসকসহ ১০৫ জন কর্মকর্তাকে সম্মাননা স্মারক দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পবিার (৩১ ডিসেম্বর) বেলা ১২টায় সাজেদা হাসপাতালে তিনি এ সম্মাননা স্মারক দেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আইভী বলেন, যারা লোভ-লালসার উর্ধ্বে এসে করোনায় মানবসেবা করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। একজন রোগীকে মানসিকভাবে সুস্থ ও তাজা করা ডাক্তারদের কাজ।

তিনি আরো বলেন, একদিকে করোনায় আক্রান্ত হয়ে অসংখ্য মানুষ মারা যাচ্ছে, অন্যদিকে কিছু অসাধু লোক রাতারাতি বড়লোক হতে চায়। এ ধরনের অসাধু মানুষদের কাছ থেকে আমাদের দূরে থাকতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবুল আমিন, প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরণ, পরিচ্ছন্ন কর্মকর্তা শ্যামল পাল, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, সাজেদা হাসপাতালের পরিচালক ডা. তরীকুল ইসলাম, ক্লিনিক্যাল ইনচার্জ ডা. ইউশা ইবনে নকিব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!