নারায়ণগঞ্জসোমবার , ১৬ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মেয়র আইভীর সাথে ডিআইজি হারুনের সৌজন্য সাক্ষাৎ

Alokito Narayanganj24
মে ১৬, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) পদে পদোন্নতি পাওয়া মোহাম্মদ হারুন অর রশীদ।

রোববার (১৫ মে) রাতে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় ‘চুনকা কুঠির’-এ এই সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় মেয়র নির্বাচিত হওয়ায় আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হারুন। সদ্য পদোন্নতি পাওয়ায় হারুন অর রশীদকেও ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান মেয়র আইভী।

পরে চুনকা কুঠিরে তারা বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। এসময় মেয়র আইভী হারুন অর রশীদকে বলেন, ‘আপনাকে অভিনন্দন। আমরা কেউ আপনাকে ভুলিনি। নারায়ণগঞ্জবাসী আপনার জন্য সবসময় দোয়া করেছেন। আমরা আপনার মঙ্গল কামনা করি।’

জবাবে হারুন অর রশীদ বলেন, ‘আমি আপনাকে কথা দিয়েছিলাম, মেয়র পদে নির্বাচিত হলে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে যাবো। বিভিন্ন কাজে ব্যস্ততার কারণে এতদিন আসা হয়নি। আজ সেই কথা রাখতে এসেছি আমি। আপনাকে অভিনন্দন।’

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল কাদির, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল্লাহ, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফউদ্দিন সবুজ, সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মাসুম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য শহীদুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শরীফউদ্দিন সবুজ, সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মাসুম প্রমুখ।

হারুন অর রশীদ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের (এসপি) দায়িত্বে ছিলেন। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের একমাস আগে নারায়ণগঞ্জের তৎকালীন এসপি আনিসুর রহমানকে প্রত্যাহার করে নেয় নির্বাচন কমিশন (ইসি)। পরে হারুন অর রশীদ নারায়ণগঞ্জের এসপি হিসেবে পদায়ন করা হয়। হারুন অর রশীদ সেখানে ১১ মাস এসপি হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!