নারায়ণগঞ্জসোমবার , ৩০ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যথাযোগ্য মর্যাদায় বক্তাবলী দিবস পালিত

Alokito Narayanganj24
নভেম্বর ৩০, ২০২০ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীতে যথাযোগ্য মর্যাদায় ২৯ নভেম্বর বক্তাবলী দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসনের পক্ষে মোঃ জসিমউদ্দিন , উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউএনও নাহিদা বারিক শহীদদের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়াও বিভিন্ন সংগঠন ও দল শহীদদের কবর জিয়ারত,মিলাদ মাহফিল,চিকিৎসা সেবা প্রদান ও আলোচনা সভা,বিজয় স্তম্ভে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে দিবসটি পালন করে।

বক্তাবলী ইউনিয়ন পরিষদঃ

বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত আলীর নেতৃত্বে শহীদদের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি মেম্বার আতাউর রহমান প্রধান, মনির হোসেন, জাহাঙ্গীর আলম মাষ্টার, ওমর ফারুক, আমজাদ হোসেন বাধঁন,আকিলউদ্দিন, আব্দুল মতিন,রাসেল চৌধুরী, মরিয়ম বেগম,হাজেরা বেগম,জলিল গাজী,ইউপি সচিব নাজমুল হক সরকার, সহকারী নুর মোহাম্মদ টিটু প্রমুখ।

বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগঃ

বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আফাজউদ্দিন ভূইয়া ও সাধারন সম্পাদক মোঃ কামরুল ইসলামের নেতৃত্বে শহীদদের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবুল হোসেন প্রধান,বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মিয়া,আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম মাষ্টার, আনোয়ার হোসেন, নাসির মাদবর,বাছির সরদার, মোঃ আল আমিন প্রমুখ।

কানাইনগর স্কুল এন্ড কলেজঃ

কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ আমজাদ হোসেনের নেতৃত্বে শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা বিজয় স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে।

এ সময় উপস্থিত ছিলেন প্রভাষক ফিরুজুর রহমান,হারুনুর রশিদ দুলাল সহ ছাত্রছাত্রী বৃন্দ।

জাপান সমিতিঃ

জাপান সমিতি বক্তাবলী ইউনিয়ন শাখার সভাপতি কামাল হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেনের নেতৃত্বে কানাইনগর বিজয় স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মনির হোসেন, আজগর আলী, হাফেজ আলী, কুদ্দুস, শামীম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!