নারায়ণগঞ্জসোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যারা প্রকৃত ত্যাগী কর্মী তারাই তো নির্বাচন করবেন: শামীম ওসমান

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৬, ২০২১ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃডিসেম্বরে সিটি করপোরেশনের নির্বাচন। এর আগেই অনেক খেলা হবে। শকুন আকাশে উড়ছে। তাই আগে ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। যারা প্রকৃত ত্যাগী কর্মী তারাই তো নির্বাচন করবেন। কথাগুলো বলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমরা ১২ বছর ধরে ক্ষমতায়। আমাদের চর্বি মোটা হয়ে গেছে। আর সবার মাথায় ঢুকছে নৌকা পেলেই পাশ। স্টপ ইট। বাদ দিন। যারা মনে করেন নৌকা পেলেই পাশ তারা রাজনীতি থেকে দূরে থাকেন। মনে রাখতে হবে জনগণ পাশে থাকলে পাশ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বিকল্প মা। তাই তার সঙ্গে কথা বললে অধিকার নিয়ে কথা বলি। একদিন তিনি আমাদের বলেছেন, ‘শামীম আমি হলাম নীলকণ্ঠি। আমি বিষ খেয়েও হজম করতে পারি।’ তার সে কথা আমি অনুসরণ করি। নেত্রী যদি সব হজম করতে পারে তাহলে আমরা কর্মীরা কেন পারবো না।

শামীম ওসমান বলেন, আমি মনে করি আজকেই আমার শেষ দিন। আমরা এমন নারায়ণগঞ্জ চাই যেখানে সন্ত্রাস, মাদক, ইভটিজিং, চাঁদাবাজি, সাম্প্রদায়িকতা থাকবে না। তাই দেশের অন্য এলাকার আগে আমাদের ঘণ্টা বাজাতে হবে। কারণ সামনের ছয়মাস বেশ কঠিন সময়। অন্য যে কোনো সময়ের চেয়ে এ ছয়মাস খুবই ভয়াবহ হতে পারে।

এমপি বলেন, শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে। তাকে নিরাপদ রাখতে হবে। আমরা যারা মুক্তিযুদ্ধের প্রজন্ম তাদেরকেই লড়াই করতে হবে। মাঠে থাকতে হবে। এ কারণে আগামী অক্টোবের শুরুতে একটি বড় সমাবেশ করবো। এর আগে প্রত্যেকটি ওয়ার্ডে আমরা কর্মীসভা করবো। এরপরে আমরা রাস্তায় নামবো।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খোকন সাহার সভাপতিত্বে এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দনশীল, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, অ্যাডভোকেট মাহমুদা মালা, বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিটি করপোরেশনের কাউন্সিলর মতিউর রহমান মতি, আব্দুল করিম বাবু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মহসিন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!